Taibah Counselling

 

একবার শায়খ ড. মানজুরে ইলাহী একটি লেকচারে দু:খ প্রকাশ করে বলেছিলেন, “পৃথিবীতে অনেক রকম ট্রেনিং আছে। সবাই কোনো কাজ শুরু করার আগে সেই ট্রেনিংগুলো গ্রহণ করে। কিন্তু পরিবার এবং পারিবারিক সম্পর্ক বিষয়ে কেউ কোনো ট্রেনিং নেয় না, এ সম্পর্কে কেউ কোনো বই পড়ে না। অথচ সংসার শুরু করার আগে সবার উচিত এ বিষয়ে যথেষ্ট জ্ঞান অর্জন করা। কারন একটি মানুষের জীবনে সর্বাধিক গুরুত্বপূর্ণ জিনিসই হলো তার পরিবার।”

পরিবার নিয়ে পড়াশোনা না করেই সংসার শুরু করে দেওয়াতে এবং সঠিক দিকনির্দেশনার অভাবে অনেকেই পারিবারিক জীবনে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন। অনেকের সংসার ভেঙ্গে যাচ্ছে। তাই যারা চাচ্ছেন অভিজ্ঞ কারও সাথে সরাসরি বসে এ বিষয়ে পরামর্শ নিতে, সেসব ভাই-বোনদের জন্য আমরা আয়োজন করেছি ‘তাইবাহ কাউনসেলিং’ প্রোগ্রাম। যেখানে কাউনসিলর হিসেবে থাকবেন ড. মোহাম্মদ মানজুরে ইলাহী। তিনি সরাসরি সমস্যাগ্রস্থ ব্যক্তি/ব্যক্তিবর্গের সাথে কথা বলবেন এবং সুপরামর্শ দেওয়ার চেষ্টা করবেন ইন শা আল্লাহ।

এই কাউনসেলিং সার্ভিসটিতে আপনাদের দেয়া তথ্য-উপাত্ত সর্বোচ্চ আমানতের সাথে সংরক্ষণ করা হবে ইনশা আল্লাহ।

সময়: 

‘তাইবাহ কাউনসেলিং’ এর ৩০ মিনিট এবং ১ ঘন্টার দুইটি স্লট আছে। আপনাদের সুবিধা অনুযায়ী স্লট বেছে নিবেন।

ধরণ:

এটি একটি পেইড প্রোগ্রাম। যা থেকে অর্জিত অর্থের অর্ধেক ইসলামি জ্ঞানের প্রচারের জন্য ব্যয় করা হবে।

এপয়েন্টমেন্ট: 

অ্যাপয়েনমেন্টের জন্য আমাদের ইনবক্স করুন। আমরা একটি ফর্মের মাধ্যমে আপনার অ্যাপয়েনমেন্ট নিশ্চিত করব ইন শা আল্লাহ। এরপর স্লট অনুযায়ী ড. মানজুরে ইলাহী আপনার সাথে সরাসরি যুক্ত হবেন জুম মিটিংয়ের মাধ্যমে।

Book Appointment Now